সোস্যাল মিডিয়ায় সাংবাদিক মিনহাজুল হক’কে হত্যার হুমকি ছাত্রলীগ নেতার

নিজস্ব প্রতিবেদনঃ-
আপডেটঃ ১৯ জুলাই, ২০২২ | ১১:৫৪ 8 ভিউ
নিজস্ব প্রতিবেদনঃ-
আপডেটঃ ১৯ জুলাই, ২০২২ | ১১:৫৪ 8 ভিউ
Link Copied!

সোস্যাল মিডিয়া ফেইসবুক-ম্যাসেন্জারে এবং ফোন কলে সাংবাদিক মিনহাজুল হককে হত্যার হুমকি দিচ্ছে মারুফ বিল্লা ও রাজশাহী মহানগর ৪নাম্বার ওয়ার্ডের ছাত্রলীগ সভাপতি শুভ ঘোষ।

গত ২২ ফেব্রুয়ারী ২০২২ ইংরেজি মাসে।
সাংবাদিক মিনহাজুল। মোছাং আমিনা আক্তার (১৯) কে বিয়ের প্রস্তাব দেওয়ায়, শুভ ঘোষ ও মারুফ বিল্লা নামে দুইজন সোস্যাল মিডিয়া ও ফোন কলে সাংবাদিক মিনহাজুল হক কে হত্যার হুমকি দিয়ে আসছে।আমিনা আক্তার, নওগাঁ জেলার মহাদেবপুর থানার সদর ইউনিয়নের শালগ্রাম গ্রামের রহিমের মেয়ে। তিনি নওগাঁ সরকারি কলেজে অনার্স ২য় বর্ষের ছাত্রী।

তারা সাংবাদিকতা পেশাকে কটুক্তি করে খারাপ ভাষায় গালিগালাজ করেছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

ট্যাগ:

নায়েবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসী’র বিক্ষোভ মিছিল

দৈনিক প্রেসনোট
আপডেটঃ ১৩ মার্চ, ২০২৩ | ১২:০২ 10 ভিউ
দৈনিক প্রেসনোট
আপডেটঃ ১৩ মার্চ, ২০২৩ | ১২:০২ 10 ভিউ
Link Copied!

মোঃ মাইনুল ইসলাম

জামালপুর প্রতিনিধি

“হটাও দালাল, বাচাও ভূমি মালিক” এই স্লোগানকে সামনে রেখে জামালপুরের ইসলামপুর উপজেলার চরপুটিমারি ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা মমিনুল ইসলামের বিরুদ্ধে প্রকাশিত সংবাদ ও দালালদের অপপ্রচারের প্রতিবাদে উপকার ভোগী সচেতন ভূমি মালিকরা মানববন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ মিছিল করেছে।

বিজ্ঞাপন

রবিবার (১২মার্চ) সকালে চরপুটিমারি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মানববন্ধন করে উপকার ভোগীরা, পরে প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের করে বেনুয়ারচর বাজার ও প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভূমি অফিসে এসে শেষ হয়।

এসময় এলাকাবাসীর বক্তব্যে বলেন, চরপুটিমারি ইউনিয়ন ভূমি কর্মকর্তা মমিনুল ইসলাম যোগদান করার পর ভূমি অফিসকে দালাল মুক্ত ঘোষণা করায় দালালরা ক্ষিপ্ত হয়ে নায়েবের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলে ঝাড়ু মিছিলসহ নানান অপপ্রচার করেছে।

নায়েবের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা। এবং অত্র ইউনিয়নের যোগদানের পর ভালো ভূমি সেবা দেওয়ার জন্য ঐ ইউনিয়নের সাধারণ উপকার ভোগীরা, ইউনিয়ন ভূমি কর্মকর্তা মমিনুল ইসলাম’কে ফুলের মাল্য পড়িয়ে সংবর্ধনা দেন।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জের সলঙ্গায় মাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক

দৈনিক প্রেসনোট
আপডেটঃ ৮ মার্চ, ২০২৩ | ৮:৩০ 19 ভিউ
দৈনিক প্রেসনোট
আপডেটঃ ৮ মার্চ, ২০২৩ | ৮:৩০ 19 ভিউ
Link Copied!

শাহাদাত হোসেন সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের সলঙ্গায় ছেলের মারপিটে চায়না খাতুন (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।মঙ্গলবার (৭ মার্চ) রাতে সলঙ্গার নাইমুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় নিহতের ছেলে শরিফুল ইসলামকে আটক করেছে পুলিশ। মৃত বৃদ্ধা নাইমুড়ি এলাকার মৃত আলহ্বাজ আলীর স্ত্রী।
সলঙ্গা থানার উপ-পরিদর্শক মশিউর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যায় মহাসড়কে গাড়ির নিচে চাপা পড়ে শরিফুলের একটি ছাগলের বাচ্চা মারা যায়। এ নিয়ে তার মা চায়না খাতুনের সাথে শরিফুলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শরিফুল তার মাকে বেধরম মারপিট করে আহত করে। পরে নিহতের নিজ বাড়িতে প্রাথমিক চিকিৎসা করা হয় এবং রাত দশটার দিকে মারা যায়।
তিনি আরও জানান, খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে শরিফুলকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
০৮/০৩/২০২৩

বিজ্ঞাপন

আর্ন্তজাতিক নারী দিবসে ভূঞাপুরে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক প্রেসনোট
আপডেটঃ ৮ মার্চ, ২০২৩ | ১২:২৯ 26 ভিউ
দৈনিক প্রেসনোট
আপডেটঃ ৮ মার্চ, ২০২৩ | ১২:২৯ 26 ভিউ
Link Copied!

কোরবান আলী তালুকদার:
“ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে আর্ন্তজাতিক নারী দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৮ মার্চ) সকালে উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও জাতীয় মহিলা সংস্থার আয়োজনে এই দিবসটি পালন করা হয়। প্রথমে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। পরে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সহকারী কমিশনার (ভূমি) তামান্না রহমান জ্যোতির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোছাঃ নার্গীস বেগম। বিশেষ অতিথি ছিলেন- ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমিনা বেগম, উপজেলা প: প: কর্মকর্তা তাহমিনা তাবাসসুম, ভূঞাপুর থানার এসআই মোঃ লিটন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকু, সাংগঠনিক সম্পাদক খন্দকার জাহিদ হাসান, প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, অর্জুনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দিদারুল আলম মাহবুব প্রমুখ।

বিজ্ঞাপন

গোবিন্দগঞ্জে মোবাইল ব্যাংকিং হ্যাকার সদস্যর মুল হোতা আটক

দৈনিক প্রেসনোট
আপডেটঃ ২ মার্চ, ২০২৩ | ১০:৪৩ 13 ভিউ
দৈনিক প্রেসনোট
আপডেটঃ ২ মার্চ, ২০২৩ | ১০:৪৩ 13 ভিউ
Link Copied!

এম টি আই আহাদ মাহমুদ:- স্টাফ রিপোর্টার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ মোবাইল ব্যাংকিং হ্যাকার সদস্যর মুল হোতা সুজ কে আটক করেছে থানা পুলিশ। উপজেলা মোবাইল ব্যাংকিং এর একাউন্ট হ্যাক করে টাকা হাতিয়ে নেওয়ার বিষয়টি নতুন নয়। দেশ যখন ডিজিটাল হচ্ছে তখন অসাধু কিছু ব্যাক্তি ডিজিটালাডেক বাধা গ্রস্ত করার জন্য সাধারন জনগনের মাঝে একটা ভিতি শৃষ্টি করার লক্ষে অসৎ উপায়ে মানুষকে ঠকিয়ে অন্যর একাউন্টের টাকা নিজের একাউন্টে পার করছে। সাধারন মানুষ প্রতারিত হয়ে ডিজিটাল পদ্ধতিকে দোষারপ করছে।উপজেলায় হ্যাকার চক্রকে নির্মূল করার জন্য একটি মোবাইল ব্যাংকিং ব্যবসায়ী সমিতির গঠন করা হয়েছে। সমিতি গঠনের মধ্যদিয়ে ডিজিটাল ব্যাংক সেবার সাথে জরিত সকলকে একত্রিত করে হ্যাকার সদস্যদের ধরার জন্য চেষ্টা করছে । বর্তমান সরকার প্রতিবন্ধি,বয়স্ক,বেধবা ভাতা দিচ্ছে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে হ্যাকারা এই সুবিধা ভোগীকে ঠকিয়ে নিজের একাউন্ডে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। সুবিধা ভোগীরা হতাশ হয়ে সমাজসেবা অফিসে এসে ভির করছে এবং বলছে নিদিষ্ট পরিমান ভাতা আসছে না। ফলে বিভ্রান্তিতে পরছে তারা। কিছু দিন পূর্বে এ উপজেলায় জিনের বাদশার প্রচলন ছিল ঠিক তেমনি বাড়ছে হ্যাকারের সংখ্যা। আটক কৃত হ্যাকার সদস্যর মুল হোতা সুজন হলেন চকশিবপুর গ্রামের আঃ জলিল মিয়ার ছেলে। বিভিন্ন সময় মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীক সমিতি, হ্যাকারদের আটক করে থানায় সোর্পদ করে। এ বিষয়ে মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীক সমিতির সভাপতি রুহুল আমিন বলেন, আমরা হ্যাকাদেরকে ধরার চেষ্টা করছি। ইতি মধ্য কয়েক জন হ্যাকারকে পুলিশের হাতে সোপর্দ করতে সক্ষম হয়েছি তবে আমরা হতাশ আইনের ফাঁকদিয়ে তারা দ্রুত বেড়ীয়ে এসে আবার এই কাজ করছে। এই হ্যাকারদের কঠিন শাস্তির দাবি করেন তিনি। গোবিন্দগঞ্জ থানায় হ্যাকারদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

বিজ্ঞাপন

একটি নিখোঁজ সংবাদ

দৈনিক প্রেসনোট
আপডেটঃ ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ১০:০০ 20 ভিউ
দৈনিক প্রেসনোট
আপডেটঃ ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ১০:০০ 20 ভিউ
Link Copied!

মোঃ মাইনুল ইসলাম

স্টাফ রিপোর্টার

গতকাল ২৭ ফেব্রুয়ারি রোজ সোমবার গাজীপুরের কাপাশিয়া উপজেলার দরদরিয়া গ্রাম থেকে মনোয়ার হোসেন খাঁন নাসিম নামের এক ব্যক্তি হারিয়ে গেছেন। তাঁর পিতার নাম মৃত: আবু সিদ্দিক খান এবং মাতা: মৃত- মনোয়ারা বেগম। পরিবারের স্বজনরা জানান, নিখোঁজ ব্যক্তির অনেকটা স্মরণ শক্তি কম। তিনি শুধু নিজের নাম ও যাত্রাবাড়ির কোনাপাড়া এলাকার নাম বলতে পারেন। গাজীপুর কাপাশিয়ায় বেড়াতে গিয়ে গতকাল সকালে আনুমানিক সকাল ৮ ঘটিকায় বের হলে পুনরায় আর বাসায় ফিরে আসেননি।
এ ঘটনায় কাপাশিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ মনোয়ার হোসেন খাঁন ওরফে নাসিম এর স্বজনরা। উপরোক্ত ছবির ব্যক্তির কেউ খোঁজ পেলে আন্তরিকতার সাথে জানানোর অনুরোধ করছি।
পরিবারের মোবাইল নাম্বার
০১৯৯০-২৪৮৪৮৮
মাতুয়াইল, কোনাপাড়া, যাত্রাবাড়ি, ঢাকা।

বিজ্ঞাপন

শিরোনাম:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম বার্ষিকীর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান নায়েবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসী’র বিক্ষোভ মিছিল ভূঞাপুরে আনন্দ টিভি’র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘাটাইলে হত্যাকারীর শাস্তির দাবিতে লাশ নিয়ে সড়ক অবরোধ ঘাটাইলে জমি সংক্রান্ত বিরোধে প্রকাশ্যে হত্যা সিরাজগঞ্জের সলঙ্গায় মাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক ইসলামি বক্তার জিহ্বা কাটার ঘটনায় আটক ৪ আর্ন্তজাতিক নারী দিবসে ভূঞাপুরে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে মোবাইল ব্যাংকিং হ্যাকার সদস্যর মুল হোতা আটক একটি নিখোঁজ সংবাদ দিনাজপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য হলেন সাবেক পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল জয়পুরহাটে সেরা শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত। জয়পুরহাটে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদ্বন্ড। উল্লাপাড়ায় নিজ বাড়ি থেকে পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার কিভাবে ফেসবুকে নিরাপদ থাকবেন? কৃত্রিম বুদ্ধিমত্তা বা Artificial Intelligence কি? ChatGPT কি? ChatGPT কিভাবে কাজ করে ? বিরামপুরে প্রাইভেটকারের ধাক্কায় নিহত-১ জয়পুরহাটে বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রা ও সমাবেশ। বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী